ছবি ব্যর্থ হতে পারে কিন্তু কঙ্গনা নন

‘ধাকড়’ ব্যর্থ হওয়ার পর এই প্রথম মুখ খুললেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। বললেন, রাশি রাশি সাফল্যের উদাহরণও তো রয়েছে। মনে করিয়ে দিতে চাইলেন, ২০১৯-এ ‘মণিকর্নিকা’-র কথা। ১৬০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিল কঙ্গনা পরিচালিত সেই ছবি।

তারপর করোনাভাইরাসের কারণে এক বছর ঘরবন্দি। কিন্তু প্রস্তুতি নিয়েছেন পরের কাজের জন্যও। ২০২১ সালে মুক্তি পেয়েছে জয় ললিতার জীবনী ছবি ‘থালাইভি’। তার কথায়, থালাইভি ছিল আমার জীবনের সবচেয়ে বড় কাজ। ওটিটিতে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। 


আর ‘লক আপ’, ২০২২ সালের সবচেয়ে বড় সাফল্য তো তার সঞ্চালনা। সে কথাও মনে করিয়ে দিলেন সঞ্চালক কঙ্গনা। নেট মাধ্যমে একটি পোস্ট দিয়ে তিনি লেখেন, ‘আমার প্রচুর আশা ‘লক আপ’এর সাথে জড়িয়ে।’


জীবনে ওঠাপড়া তো থাকবেই, তাই বলে নেতিবাচক চিন্তা-ভাবনা করেন না কঙ্গনা। গত মাসে মুক্তি পাওয়া ছবি ‘ধাকড়’ মুখ থুবড়ে পড়তেই কঙ্গনার দিকে ধেয়ে এসেছিল রাশি রাশি বিদ্রুপ। সে সবের পরোয়া করেননি অভিনেত্রী। বরং, নিন্দুকদের খানিক করুণা করে নিজের আনন্দ জাহির করে চলেছেন বলিউডের ‘কুইন’। 

কিছুদিন আগেই নিজের দ্বিতীয় পরিচালনা করা ছবির প্রস্তুতির কথা জানান কঙ্গনা। রাজনৈতিক ছবি ‘ইমারজেন্সি’র শ্যুটিংয়ে উড়ে গিয়েছিলেন দিল্লি।


গতকাল সোমবার (৬ জুন) সকালে তার কয়েক বছরের কেরিয়ার গ্রাফ নিয়ে পোস্ট দিয়ে আরো একবার নিজের আত্মবিশ্বাস প্রমাণ করলেন কঙ্গনা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //