সার্জারিতে বদলে গেল কীর্তির ঠোঁট

সৌন্দর্য বাড়াতে অভিনয়শিল্পীদের লুক পরিবর্তনের চ্যালেঞ্জ নতুন নয়। এই পরিবর্তন নিয়ে অনেকে যেমন বাহবা পেয়েছেন, আবার অনেকেই হয়েছেন তিরস্কৃত। এবার সার্জারি করে নিজের ঠোঁটের আকার বদলে ফেললেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশ।

টলিউড ডটনেট এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন উড়ছে, ‘সরকারু বারি পাতা’খ্যাত কীর্তি সুরেশ ঠোঁটে সার্জারি করিয়েছেন। সিনেমাপ্রেমিরা কীর্তি সুরেশের চেহারায় কিছুটা পরিবর্তন খুঁজে পেয়েছেন। অনেকে বলছেন যে, জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী তার সৌন্দর্য বৃদ্ধির জন্য ঠোঁট কেটেছেন। তবে এ বিষয়ে কীর্তির এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।

দক্ষিণী সিনেমার অনেক তারকা অভিনেত্রী সৌন্দর্য বৃদ্ধির জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছেন। সার্জারি করে কাজল আগরওয়াল তার ঠোঁট মোটা করিয়েছেন। তা ছাড়া শ্রুতি হাসানও ঠোঁট কেটেছেন। অনেক অভিনেত্রী বিষয়টি অস্বীকার করলেও শ্রুতি হাসান এ কথা স্বীকার করেছেন। শুধু তাই নয়, শ্রুতি তার নাকেও সার্জারি করিয়েছেন।

গত ১২ মে মুক্তি পেয়েছে কীর্তি সুরেশ অভিনীত ‘সরকারু বারি পাতা’ সিনেমাটি। এতে মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই অভিনেত্রীর সঙ্গে মহেশের এটি প্রথম কাজ। পরশুরাম পরিচালিত এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হলো মহেশ কন্যা সিতারার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //