অপরাধে জড়িয়ে পড়েছেন কারিনা!

কালিম্পং, দার্জিলিংয়ের পাহাড়। ঘটনার ঘনঘটনা। এক সিঙ্গল মাদার। তার একটিমাত্র মেয়ে। মা অপরাধে জড়িয়ে পড়েন। তারপরে মেয়েকে নিয়ে পুলিশকে ফাঁকি দেওয়ার জন্য পালিয়ে বেড়ানো। এরই মাঝে নারী এক প্রতিবেশীও তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন। 

‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’, বাঙালি পরিচালক সুজয় ঘোষের ওটিটি ছবির গল্প খানিকটা এ রকমই। নেটফ্লিক্সের এই ছবির শ্যুটিং শুরু হয়েছে গতকাল বুধবার (১১ মে) থেকে। আপাতত কালিম্পংয়েই চলবে কাজ।


ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বলিউড তারকা কারিনা কাপুর খানকে। তার সাথে রয়েছেন জয়দীপ আহলাওয়াত, বিজয় বর্মা প্রমুখ। 

এই ছবি দিয়েই ওটিটিতে হাতেখড়ি কারিনার। জাপানি লেখক কেইগো হিগাশিনোর উপন্যাস থেকে চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন সুজয়।


বুধবার সকালে শ্যুটিং শুরু হওয়ার আগেই কারিনা তার অনুরাগীদের মন ভালো করে দিলেন বাংলার পাহাড়ের ছবি দিয়ে। কালিম্পংয়ের একটি হোটেলে তার মেকআপ ও কেশসজ্জা চলছে। শ্যুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন নায়িকা। চেয়ারে বসে আয়না হাতে নিজেকে দেখছেন। কলাকুশলীরা আশেপাশে দাঁড়িয়ে। নানা কাজে ব্যস্ত সবাই। পিছনে নীল আকাশে সাদা তুলোর মতো মেঘ। আর তারই মাঝে সবুজ পাহাড়।


ছবিটির সাথে কারিনা লিখেছেন, ‘প্রথম দিন, কালিম্পং…ডিভোশন অব সাসপেক্ট এক্স’।

গত মঙ্গলবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে পা দিয়েছিলেন কারিনা। মায়ের সঙ্গ ছাড়েনি ছোট ছেলে জে আলি খান। খুদের সাথে তার আয়াও এসেছেন কালিম্পংয়ে। কালিম্পংয়ের একটি হোটেলে উঠেছেন তিনি। প্রথম কয়েকদিন সেখানেই শ্যুটিং হবে। তারপরে দার্জিলিং।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //