ক্ষমা চাইলেন অক্ষয়

বসমালোচনার মুখে পড়ে পিছু হটলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তামাক সংস্থার পণ্যের বিজ্ঞাপন করার জন্য জনসাধারণের কাছে ক্ষমা চাইলেন তিনি। সেই সঙ্গে বিমল ইলাইচির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার।

আজ বুধবার (২০ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করেছেন অক্ষয় কুমার। তিনি লেখেন, ‘আমি দুঃখিত। আমার সমস্ত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিনে আপনাদের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনো করিনি এবং ভবিষ্যতেও করব না। বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়ার কারণে আপনাদের ভাবাবেগকে আহত করেছে। বিনয়ের সঙ্গে আমি পিছিয়ে এলাম। এই বিজ্ঞাপন থেকে নেওয়া সমস্ত অর্থ আমি কোনো ভালো কাজে দান করব। তবে যতদিন আমার সঙ্গে তাদের চুক্তির মেয়াদ শেষ না হয়, এই ব্র্যান্ডের বিজ্ঞাপনটি চলতে পারে। কিন্তু আমি কথা দিচ্ছি, ভবিষ্যতে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আমি সতর্ক থাকবো। এর বিনিময়ে এভাবেই আপনাদের ভালোবাসা ও শুভ কামনা পেতে চাই।’

শুরুতে পানমসলাটির বিজ্ঞাপনে অজয় দেবগন ছিলেন। এরপর তার সঙ্গে যুক্ত হন শাহরুখ খান। সম্প্রতি এই বিজ্ঞাপনে অক্ষয়কেও দেখা যায়। স্বাস্থ্য সচেতন অক্ষয় কেন তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করছেন তা নিয়ে প্রশ্ন তোলেন ভক্তরা।

অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘বচ্চন পাণ্ডে’। এছাড়া ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘সেলফি’ সিনেমায় দেখা যাবে তাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //