বিয়ের পর আলিয়ার সাজ দেখে মন্তব্যের ঝড়

বিয়ের পরই যে যার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত সোমবার (১৮ এপ্রিল) সদ্যবিবাহিত রণবীরকে দেখা গিয়েছিল টি-সিরিজ অফিসের বাইরে। সাধারণ পোশাকে ফিরে গিয়েছেন আবার। সাদা টি-শার্ট আর কার্গো প্যান্টের ওপর চাপিয়েছিলেন চেকার্ড শার্ট।

আর গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) নবপরিণীত আলিয়াকে দেখা গেল মুম্বাই বিমানবন্দরে। নরম গোলাপি সালোয়ার কামিজে তাকে দেখাচ্ছিল পরীর মতো। খুশিতে উজ্জ্বল তার চোখ মুখ। বিয়ের মেহেন্দি ঝাপসা হয়নি এখনো। হাতখানি নেড়ে ভেতরে ঢুকে গেলেন ‘গাঙ্গুবাই’। 


তবে তার পরই ঝড় উঠে নেট দুনিয়ায়। প্রশংসার পাশাপাশি নানা তির্যক মন্তব্য ছিটকে এসেছে আলিয়ার দিকে। কেউ বললেন, ‘সে কী! সিঁদুর কোথায়?’ আরেকজন বললেন, ‘নতুন বউ বলে তো মনেই হচ্ছে না।’

আবার কেউ বললেন, ‘সুন্দর লাগছে আলিয়া, কিন্তু সিঁদুর আর লাল চুরি হলে আরো ভাল মানাত।’ কেউ আবার বলেছেন, ‘নতুন বউয়ের এ কেমন সাজ? এর চেয়ে ক্যাটরিনা ঢের ভাল ছিল।’ আবার একজন বলেছেন, ‘কেমন সাদামাটা লাগছে।’ 


বিয়ের পর রণবীর তার হালকা মেজাজে ফিরে গেলেও তার বরবেশ খোলা নিয়ে অবশ্য প্রশ্ন আসেনি। কিন্তু আলিয়ার ফুরফুরে চেহারা দেখে কিছুটা আহতই যেন হয়েছেন নেটাগরিকদের একাংশ।

তবে আলিয়ার সে সবে খেয়াল নেই। রণবীরের মতো তিনিও কাজেই মন দিয়েছেন। বিয়ের জন্য মাত্র পাঁচদিনের ছুটি নিয়েছেন আলিয়া। বান্দ্রার বাস্তুতে ছোটখাটো রিসেপশন পার্টির পরেই কাজে ফিরলেন তিনি। এদিকে বিয়ের পর মধুচন্দ্রিমা সারার সময়টুকুও পেলেন না।


করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ শুরু হবে শিগগিরই। তাতে রণবীর সিংয়ের সাথে দেখা যাবে আলিয়াকে।

অন্যদিকে, হিমাচল প্রদেশে ‘পশু’র প্রথম দফার শ্যুটিং শুরু করবেন রণবীর। শ্যুটিংয়ের কাজে রণবীর গোটা মে মাস স্পেন ও মুম্বাইতে কাটাবেন আর আলিয়া তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’র কাজ শুরু করবেন গ্যাল গ্যাদতের সাথে। তাই যুক্তরাষ্ট্রে উড়ে যাবেন আলিয়াও। রণবীর ও আলিয়া অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে সেপ্টেম্বর মাসের ৯ তারিখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //