এবার বলিউডে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি

বলিউডে পা দিচ্ছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। কানাঘুষো শোনা গিয়েছিল আগেই। বড় বোন জাহ্নবী কাপুর আগেই পা দিয়েছেন অভিনয় জগতে। 

এবারে খুশির বাবা প্রযোজক বনি কাপুর সে খবরে সিলমোহর দিয়ে জানালেন, চলতি বছরেই শ্যুটিং শুরু করবেন খুশি।


সম্প্রতি এক সাক্ষাৎকারে বনি বলেন, খুশির প্রথম ছবির শুটিং শুরু হবে এপ্রিল মাস থেকে। কিন্তু এর থেকে বেশি কিছু এখনই বলা যাবে না।

কিন্তু কোন ছবি? কোনও বড় প্রযোজনা সংস্থা ও পরিচালকের হাত ধরে অভিষেক হচ্ছে তার? মাসখানেক আগে জানা গিয়েছিল, জোয়া আখতারের ছবিতে আত্মপ্রকাশ করবেন খুশি। 


শুধু তিনিই নন। বলিউডের আরও দুই তারকা সন্তানকে দেখা যাবে একইসঙ্গে। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও শাহরুখ খানের মেয়ে সুহানা খান। কিন্তু এ খবর কোনও তারকা নিম্চিত করেননি।

নেটফ্লিক্স প্রযোজিত একটি মিউজিক্যাল ছবি বানাচ্ছেন জোয়া। ‘আর্চি কমিকস’ অবলম্বনে ছবি বানাবেন জাভেদ আখতারকন্যা। সে খবর দিয়ে গত বছর জোয়া নিজেই একটি পোস্ট করেছিলেন।


ছোট মেয়ের অভিনয় জীবন শুরু হওয়া নিয়ে উৎফুল্ল বনি। সে কথা জানান তিনি। কিন্তু জোয়ার ছবিতেই আত্মপ্রকাশ কিনা, তা জানা যায়নি।

বনি বললেন, ‘খুশির প্রথম ছবির শ্যুটিং শুরু হবে এপ্রিল মাস থেকে। কিন্তু এর থেকে বেশি কিছু এখনই বলা যাবে না। একজন বাবা হিসেবে অর্জুন ও জাহ্নবীর ক্ষেত্রেও আমি এই বিষয়টা বজায় রেখেছিলাম। তাদের পেশা নিয়ে আলোচনা করি এখনও। কিন্তু নিজের মতামত তাদের উপরে চাপিয়ে দিই না। চূড়ান্ত সিদ্ধান্ত তাদেরই। আজ অর্জুন ও জাহ্নবী প্রতিষ্ঠিত। ভাল কাজ করছে দু’জনেই।

জাহ্নবী ও খুশি

বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই জাহ্নবীর সঙ্গে খুশিকে দেখা যায়। সামাজিক মাধ্যমেও তিনি বেশ সক্রিয়। অভিষেকের আগেই বেশ জনপ্রিয় খুশি। এদিকে ভক্তরাও শ্রীদেবীর ছোট কন্যাকে রুপালি পদার্য় দেখার জন্য উন্মুখ। শ্রীদেবীর বড় কন্যার প্রথম সিনেমা দশর্কদের প্রশংসা আদায় করে নিয়েছে। এবার দেখা যাক খুশিকে কীভাবে দশর্ক গ্রহণ করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //