কঙ্গনাকে পাল্টা জবাব আলিয়ার

আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার (২৬ ফেব্রুয়ারি)। মুম্বাইয়ের পতিতাপল্লী থেকে উঠে এসে গাঙ্গুবাইয়ের মাফিয়া ও সমাজকর্মী হয়ে ওঠার গল্পই এই চলচ্চিত্রের মূল উপজীব্য। 

এমনিতেই বিভিন্ন সময়ে নানা বিতর্কে জড়িয়েছে এই ছবি। কিন্তু বেশ কয়েকদিন আগে আলিয়ার এই নতুন ছবি প্রসঙ্গে ভালো-মন্দ নানা কথা বলেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। 

কঙ্গনা

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নাম না করে আলিয়াকে ব্যঙ্গ করে ‘পাপা কি পরি’ বলে ডাকেন, পাশাপাশি ‘রমকম নির্বোধ’ও বলেন। কঙ্গনা লেখেন, সঞ্জয় লীলা বনশালীর এই ছবি শুধু কাস্টিং-এর কারণে মুখ থুবড়ে পড়বে বক্স অফিসে।

এবার কঙ্গনার এই মন্তব্যের পালটা জবাব দিলেন মহেশ ভাট কন্যা আলিয়া। তাও আবার গীতা উদ্ধৃতি ধরে।


সম্প্রতি এই ছবির একটি গান ‘মেরি জানের’ প্রচারে কলকাতায় আসেন। সেই সময় এক সংবাদমাধ্যম কঙ্গনার এই মন্তব্যে তার প্রতিক্রিয়া জানতে চাইলে আলিয়া বলেন, Inaction is an Action- যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- ‘যিনি কর্মে অকর্ম ও অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।’ 

নিজের এই বক্তব্যের মাধ্যমেই যেন যাবতীয় সমালোচনার জবাব দিয়ে দিলেন মহেশকন্যা। 


সেদিন আলিয়ার উদ্দেশে কঙ্গনা আরও বলেছিলেন, বলিউডের মাফিয়া, বড় বড় ড্যডি, পাপারা এই ইন্ডাস্ট্রির কাজের ধরনকেই শেষ করে দিয়েছে। শুধু তাই নয় এরা প্রযোজকদরে বাধ্য করেন। তার প্রমাণ পাওয়া যাবে এই শুক্রবার। ততদিনে হলিউড আর সাউথ-ই এগিয়ে যাবে। দর্শকদের উচিত এদের ছবি দেখা বন্ধ করা।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //