আদিত্যকে ভালোবাসার কারণ জানালেন রানি

রানি মুখার্জিকে দেখা যাবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবিতে। অভিনেত্রীর জন্মদিন যেন আরো একটু বিশেষ হয়ে উঠে এই ঘোষণার সাথে। গত ২১ মার্চ (রবিবার) ৪৩ বছরে পা দিলেন রানি। 

কাজের বাইরে নিজের সম্পর্কে তিনি যতটুকু জানতে দিয়েছেন, মানুষ ততটুকুই জেনেছেন। ব্যক্তিজীবন ও পেশাগত জীবনকে আগাগোড়াই আলাদা রেখেছেন তিনি। স্বামী আদিত্য চোপড়াকে নিয়েও প্রকাশ্যে সেভাবে কথা বলেননি কখনও। তবে কেন তাকে ভালবেসেছিলেন, সে উত্তর দিয়েছিলেন রানি।

ফিরে দেখা যাক, কী বলেছিলেন অভিনেত্রী।


রানির মতো আদিত্যও নিজেকে বরাবর প্রচারের আলো থেকে দূরে রেখেছেন। কিছুদিন আগে সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে রানি জানিয়েছিলেন, নিজের সাথে আদিত্যর এই মিল খুঁজে পেয়েই তাকে ভালো লেগেছিল তার। 

ইন্ডাস্ট্রিতে অনেক বছর কাটিয়েছেন রানি। তিনি মনে করেন, সেখানে সকলের বিষয়ে প্রায় সব কিছু জানার পরে তাদের শ্রদ্ধা করা কঠিন হয়ে দাঁড়ায়। তবে আদিত্যকে শ্রদ্ধা করতে পেরেছিলেন, কারণ তিনি স্রোতে গা ভাসিয়ে কখনো চর্চার কেন্দ্রবিন্দুতে আসার চেষ্টা করেননি।

সেই সাক্ষাৎকারে স্বামীকে নিয়ে কথা বলতে গিয়ে রানি টেনে এনেছিলেন করণ জোহরের তুলনা। সবসময় শিরোনামে থাকা পরিচালক-বন্ধুর প্রসঙ্গ তুলে রানি বলেছিলেন, আদিত্য যদি করণের মতো হতো, তাহলে আমি ওকে ভালবাসতাম না। করণ সব পার্টিতে থাকে। রোজই কিছু না কিছু করছে। কিন্তু আমি আমার পরিবারকে একসাথে দেখতে চাই। আমি পরিবারকে নিয়ে থাকতে ভালবাসি। 


কথায় বলে, দুই বিপরীত একে অপরকে আকর্ষণ করে। তবে রানি ও আদিত্যর ক্ষেত্রে তাদের স্বভাবে মিলই আরো কাছাকাছি এনে দিয়েছিল দুইজনকে।

২০১৪ সালে আদিত্যর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রানি। ২০১৫ সালে মেয়ে আদিরার জন্ম হয়। বিয়ের পর ‘মর্দানি ২’, ‘হিচকি’র মতো সফল ছবিতে অভিনয় করেন রানি। -আনন্দবাজার পত্রিকা

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //