বিরহের সুরে প্রিয়াঙ্কাকে নিয়ে গান নিকের

স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে যে কতটা ভালোবাসেন নিক জোনাস, তার প্রমাণ আগেও দিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে নিক বার বার নানাভাবে প্রকাশ করেছেন স্ত্রীর প্রতি তার ভালোবাসা।

তবে এবার একেবারে নতুনভাবে গোটা বিশ্বকে নিক জানিয়ে দিলেন, প্রিয়াঙ্কা ছাড়া তিনি একেবারেই থাকতে পারবেন না।

গপ্পোটা হল, মুক্তি পেয়েছে নিক জোনাসের অ্যালবাম ‘স্পেসম্যান।’ আর এখন এই অ্যালবামের গানই দারুণ ভাইরাল হয়েছে নেটপাড়ায়। আর এই গানেই প্রিয়াঙ্কার প্রতি প্রেম উজাড় করেছেন নিক।


তবে শ্রোতারা বলছেন, নিকের এই গান হতাশায় ভরা। প্রেম মাখানো বিরহের সুরেই বেঁধেছেন এই গান নিক। গানে এসেছে করোনা আবহও। তবে এ সবের মাঝখানে গানের মধ্যে দিয়ে স্ত্রীকে পাশে পাওয়ার কথাও বার বার জানিয়েছেন নিক।

এক সাক্ষাৎকারে নিক জানিয়েছেন, পুরো গানটাই লেখা আমার একমাত্র প্রেম স্ত্রী প্রিয়াঙ্কার জন্য। প্রিয়াঙ্কাই এ ব্যাপারে আমার অনুপ্রেরণা।

গত কয়েক মাস ধরে স্ত্রী প্রিয়াঙ্কার থেকে দূরে আছেন নিক। সেই বিরহ থেকেই এই গান বেঁধেছেন তিনি। গানে একেবারেই স্পষ্ট হয়েছে, প্রিয়াঙ্কার প্রতি নিকের প্রেমের টান। নিক স্পষ্টই জানিয়েছেন- প্রিয়াঙ্কাকে ছাড়া থাকা অসম্ভব।


অন্যদিকে প্রকাশ পেয়েছে প্রিয়াঙ্কার অটোবায়োগ্রাফি ‘আনফিনিশড’। ইতিমধ্যেই বইটি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে পাঠককূলে। এ বইয়ের প্রায় প্রত্যেকটি পাতাই বিতর্কিত বলে দাবি করেছেন অনেকে।

অন্যদিকে সকাল থেকেই সোশাল মিডিয়া উত্তাল। রটে গেল হলিউড অভিনেত্রী জামেলা জামিলের সাথে বিবাহবিচ্ছেদ হচ্ছে নিক জোনাসের। তা দেখে নায়িকা জামিল জানালেন, আমি প্রিয়াঙ্কার মতো দেখতে, তবে নিক আমার স্বামী নয়। আর ওরা দু’জন ভালোই আছে। - এই সময়

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //