সরগরম বিয়েবাড়ি

জানুয়ারি মাসের ২৪ তারিখে আলিবাগে বিয়ে করতে চলেছেন বরুণ ধওয়ান ও নাতাশা দালাল। জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

সঙ্গীত থেকে মেহন্দি সব অনুষ্ঠানই তারকাখচিত। শোনা যাচ্ছে, বরুণ-নাতাশার সঙ্গীতে কোরিয়োগ্রাফির দায়িত্বে আছেন কর্ণ জোহর। সঙ্গীতে জাহ্নবী কাপূর, খুশি কাপূর, সারা আলি খান, কিয়ারা আডবাণী থেকে শুরু করে পারফর্ম করবেন অর্জুন কাপূর ও মালাইকা অরোরা জুটিও। আবার ক্যাটরিনা কাইফও পারফর্ম করবেন বলে শোনা যাচ্ছে সালমান খানের সঙ্গে। তবে গ্লাসগোয় শুটিং করছেন বলে কভিড প্রোটোকল মেনে সোনম কাপূর থাকতে পারবেন না বিয়েতে।

আলিবাগের উদ্দেশে রওনা দেয়ার আগে ধওয়ন পরিবারের সদস্যরা নাতাশাদের বাড়িতে যাবেন ‘চুন্নি চড়ানা’ অনুষ্ঠানের জন্য। এই অনুষ্ঠানে লাল শাড়ি বা লহঙ্গা, লাল ওড়না, গয়না, মিষ্টি ও উপহার নিয়ে মেয়ের বাড়িতে যাওয়ার রেওয়াজ। নাতাশার মাথায় লাল ওড়না দিয়ে হবু পুত্রবধূকে আশীর্বাদ করবেন বরুণের মা। পরের দিনই বরুণ-নাতাশা সপরিবার পাড়ি দেবেন আলিবাগের উদ্দেশে। নাতাশার বিয়ের পোশাক তিনি নিজে ডিজ়াইন করলেও বরুণের বিয়ের পোশাক তৈরি করছেন ডিজাইনার কুণাল রাওয়াল। আলিবাগে কিহিম সমুদ্রসৈকতে গোধূলি লগ্নে বিয়ে হবে তাদের। পরে মুম্বই ফিরে এসে রিসেপশনও দেবে ধওয়ন পরিবার।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //