নতুন লুকে শাহরুখ

এবার বলিউড বাদশাহকে দেখা গেলো নতুন লুকে।

ভারতীয় গণমাধ্যম জানায়, স্থানীয় সময় গতকাল সোমবার (৩০ নভেম্বর) মুম্বাইয়ের যশরাজ স্টুডিওর বাইরে দেখা মিলেছে কিং খানের, যেখানে নতুন লুকে লম্বা চুলে ক্যামেরায় ধরা পড়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের খবর, যশরাজ স্টুডিওর বাইরে গাড়ি থেকে নামার সময় শাহরুখের নতুন লুকের ছবি তোলা হয়েছে, যখন তাঁর লম্বা চুল পেছনে অর্ধেক বাঁধা ছিল। পরনে ছিল সাদা টি-শার্ট।

মূলত নতুন সিনেমার শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ১৮ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেতা। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে আলোচিত এই সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে বলে খবর একাধিক ভারতীয় গণমাধ্যমের। তবে,  এ প্রসঙ্গে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। ধারণা করা হচ্ছে এই সিনেমার পরিপ্রেক্ষিতেই শাহরুখের এই নতুন লুক।

 ২৩ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন দীপিকা পাড়ুকোন। পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। তিনি এই সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি রুপি। এ ছাড়া সিনেমার খলচরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। তার পারিশ্রমিক ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, এরই মধ্যে লভ্যাংশ শেয়ারের চুক্তি সেরেছেন শাহরুখ খান ও যশরাজ ফিল্মস। সেই চুক্তি এমন, ‘পাঠান’ সিনেমা ১০০ কোটি রুপি লাভ করলে ৪৫ কোটি পাবেন শাহরুখ।

এছাড়া, সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন সালমান খান। ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের নতুন এই সিনেমা। যদিও এই সিনেমার সব খবর গোপন রাখতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //