‘রাশমি রকেটে’ তাপসীর ফার্স্টলুক

ছবি: তাপসীর ইন্সটাগ্রাম পেজ থেকে নেয়া

ছবি: তাপসীর ইন্সটাগ্রাম পেজ থেকে নেয়া

এইতো কয়েকদিন আগেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। তার ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই চোখে পড়বে সেসব ছবি।

বন্ধুদের সাথে নির্ভেজাল আড্ডা, ঘোরা, খাওয়া-দাওয়া… এককথায় লকডাউন পর্ব শেষে নিউনর্মালে বিদেশ ভ্রমণ সেরে এসেছেন। তবে বিরতির পর মুম্োই ফিরেই কাজে মন দিয়েছেন অভিনেত্রী।

সদ্য শুরু হয়েছে ‘রাশমি রকেট’ সিনেমার শুটিং। আর শুটিং শুরুর দিন কয়েকের মধ্যেই সিনেমার ফার্স্টলুক প্রকাশ্যে আনলেন অনুরাগীদের জন্য। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভক্তদের জন্য শেয়ার করেছেন। আসন্ন সিনেমা নিয়ে বেশ জোরকদমে প্রস্তুতি নিয়েছেন তিনি।

‘রাশমি রকেট’ সিনেমাটিতে একজন ক্রীড়া ব্যক্তিত্বের ভূমিকায় দেখা যাবে তাপসীকে। ছবির যে ফার্স্ট লুক প্রকাশ করেছেন, সেখানে একটি নীল রঙা স্পোর্টস আউটফিটে দেখা যাচ্ছে তাপসীকে। এই ছবির জন্য তিনি যে নিজেকে বেশ প্রস্তুত করেছেন, তা ছবি দেখেই বোঝা যাচ্ছে। 


ছবিতে দেখা যাচ্ছে, একটি নীল রঙা স্পোর্টস আউটফিটে এক ক্রাড়াবিদের ভূমিকায় দাঁড়িয়ে রয়েছেন। দৌড়ের ট্র্যাকের উপর নিজেকে প্রস্তুত করছেন নিজ যত্নে। নিজের চুলকে পনিটেল করে বাঁধার একটি মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, “Let’s do this. RashmiRocket.” Have a look:

আকর্ষণ খুরানা পরিচালিত ও রনি স্ক্রেভালা র প্রোযোজনায় রাশমি রকেটের মূল চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। রাশমি রকেট ছাড়াও তাপসীর পকেটে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। হাসিন দিলরুবা, লুপ লাপেটা, সাবাশ মিঠু- এই আসন্ন সিনেমার জন্য চরম ব্যস্ত রয়েছেন এই বলিউড নায়িকা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh