ফেসবুকে কঙ্গনাকে ‘ধর্ষণের হুমকি’

এবার অভিনেত্রী কঙ্গনা রানাউতকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে ওড়িশার এক আইনজীবীর বিরুদ্ধে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, মুম্বই পুলিশে তার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা নিয়ে পোস্ট করেছিলেন ওই বলিউড অভিনেত্রী। অভিযোগে বলা হয়েছে, সেই পোস্টে কঙ্গনাকে ওড়িশার ওই আইনজীবী ধর্ষণের হুমকি দেন। এদিকে, ওই আইনজীবী বলছেন, তার অ্যাকাউন্ট হ্যাক করে ওই অশ্লীল মন্তব্য করা হয়েছিল।

ফেসবুকে কঙ্গনা অনুগামীদের উদ্দেশে লেখেন, ‘কারা কারা নবরাত্রির উপবাস করছে? আমিও উপবাস করছি। ইতিমধ্যেই আমার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। মনে হচ্ছে, মহারাষ্ট্রের পাপ্পু সেনা আমাকে নিয়ে বড়ই চিন্তিত। আমাকে মিস করবেন না, খুব তাড়াতাড়িই ওখানে যাচ্ছি।’

অভিনেত্রীর এই পোস্টেই তাকে ওই আইনজীবী ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ রয়েছে। যদিও পরে মন্তব্যটি মুছে ফেলা হয়। কিন্তু ততক্ষণে ওই বিতর্কিত মন্তব্যের স্ক্রিনশট শেয়ার হতে শুরু করে। তার জেরে সোশ্যাল মিডিয়ায় প্রবল সমালোচনার মুখেও পড়েন তিনি। তাকে গ্রেফতারের দাবি ওঠে। এরপর ওই আইনজীবী ফেসবুকে পাল্টা পোস্ট করে লেখেন, ‘আজ সন্ধ্যায় আমার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে এবং সেখান থেকে এই অশ্লীল মন্তব্য করা হয়েছে। কোনো মহিলা বা কোনো সম্প্রদায়ের উপর আমার দৃষ্টিভঙ্গি এমন নয়। আমি খুব হতবাক হয়েছি এবং এর জন্য ক্ষমাপ্রার্থী। যারা আঘাত পেয়েছেন তাদের অনুরোধ করছি আমাকে ক্ষমা করে দিন। আমি এ জন্য আন্তরিক ভাবে দুঃখিত।’

সম্প্রতি কঙ্গনা এবং তার বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানি ছড়ানোর মতো গুরুতর অভিযোগ দায়ের হয়েছে মুম্বই পুলিশে। তা নিয়ে তদন্তের নির্দেশও দিয়েছে আদালত। সেই অভিযোগের কথাই নিজের ফেসবুক পোস্টে তুলে ধরেছেন কঙ্গনা। এই মুহূর্তের নিজের শহর মানালিতে রয়েছেন ওই অভিনেত্রী।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //