মাদকের নেশা করেন?‌ প্রশ্ন ইয়ামিকে

বলিউডের সাথে মাদক যোগ নিয়ে এমনিতেই সরগরম গোটা ভারত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ও তার পরবর্তী ঘটনায় বারংবার মাদকের প্রসঙ্গ উঠে এসেছে। 

এই পরিস্থিতিতে এবার সোশ্যাল মিডিয়ায় সরাসরি মাদক সংক্রান্ত প্রশ্নের সম্মুখীন হতে হল বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমকে। 

টুইটে এক অনুরাগী সরাসরি তাকে প্রশ্ন করে বসেন যে, তিনি মাদকের নেশা করেন কি না?‌ যার মোক্ষম জবাবও দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে ‘‌আস্ক মি’ পর্ব চালু করেছেন ইয়ামি। যেখানে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়ে থাকেন তিনি। সেখানেই এক অনুরাগী সম্প্রতি অভিনেত্রীকে জিজ্ঞাসা করে বসেন, ‘‌আপনি কি মাদকের নেশা করেন?‌ হয়তো সোশ্যাল মিডিয়ায় এই ধরনের প্রশ্ন করা উচিত নয়, তবে আপনার ভক্তদের জন্য এই প্রশ্নের উত্তর দিন।’ 

এরপর এই প্রশ্নের জবাবে ইয়ামি লেখেন, ‘‌না আমি মাদকাসক্ত নই। আমি এই সমস্ত কিছুর বিরুদ্ধে।’ ‌‌‌

সম্প্রতি সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে তোলপাড় গোটা দেশ। কিছুদিন আগেই জামিন পেয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তার ভাই সৌভিক এখনও জেলে। 

এছাড়া তদন্তে ইতোমধ্যেই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আর এবার সোশ্যাল মিডিয়ায় এই মাদক সংক্রান্ত প্রশ্নের সম্মুখীন হলেন ইয়ামি। আগামীতে পবন কিরাপালানি পরিচালিত ‘‌ভূত পুলিশ’‌ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ইয়ামিকে। এতে তিনি ছাড়াও রয়েছেন সাইফ আলি খান, অর্জুন কাপুর ও জ্যাকলিন ফার্নান্দেজ। চলতি বছরের শেষেই শুরু হবে সিনেমাটির শুটিং।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh