কঙ্গনা নিজেই মাদকাসক্ত ছিলেন

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক নিয়ে জোর আলোচনা চলছে। আর তারপর থেকেই এই ড্রাগ প্রসঙ্গ নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। 

তার দাবি, বলিউডের ৯৯ শতাংশ মানুষ মাদক নেন। কিন্তু এক সময় কঙ্গনার বিরুদ্ধেই কোকেন নেয়ার অভিযোগ উঠেছিল। আর এই অভিযোগ করেছিলেন কঙ্গনার সাবেক প্রেমিক অধ্যয়ন সুমন।

একটি পুরনো সাক্ষাৎকারে অধ্যয়ন বলেছিলেন, কঙ্গনা মাদক নেন। কঙ্গনার কোনো এক বছরের জন্মদিনের পার্টি তে কোকেন নিতে রাজি হননি অধ্যয়ন। আর তাই তখনই তার সাথে ঝগড়া হয়েছিলো কঙ্গনার। 

কিন্তু এই কঙ্গনা এখন মাদকের বিরুদ্ধে সরব হয়েছেন। তার মতে ফিল্ম জগতের অধিকাংশ মানুষই মাদকাসক্ত। আর তাই তিনি এনসিবিকে বলিউডেও তল্লাশি চালানোর কথা বলেছেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বলেছেন, বলিউডের আবর্জনা সাফ করার জন্য। 

অধ্যয়ন ও কঙ্গনা 

এমনকি রণবীর কাপুর, রণবীর সিং, ভিকি কৌশল ও পরিচালক অয়ন মুখার্জি মাদকাসক্ত তা দেখার জন্য তাদের রক্ত পরীক্ষা করার কথাও তিনি বলেছেন।

বলিউড অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যয়ন জানিয়েছেন, কঙ্গনা একসময় প্রতিদিন হ্যাশ খাওয়াতেন সবাইকে। তিনি নিজেও কঙ্গনার সাথে ৪-৫ বার হ্যাশ  নিয়েছেন। তবে শুধু হ্যাশ নয়, তার সাথে কোকেন দেয়ারও প্রস্তাব দিয়েছিলেন কঙ্গনা।

২০১৬ সাথে দেয়া ওই সাক্ষাৎকারের অধ্যয়ন বলেছিলেন, ২০০৮ সালের মার্চ মাসে জন্মদিনে কঙ্গনা যাদের সাথে কাজ করেছে তাদের সবাইকে নিমন্ত্রণ করেছিল। ও তখন বলেছিল, ‘চলো রাতে কোকেন নিই’। ওর সাথে আমি আগে বেশ কয়েকবার চরস নিয়েছিলাম। আমার পছন্দ হয়নি। তাই সেদিন কোকেন এর কথায় না করে দিন। আর না করার জন্য ওর সাথে বিরাট ঝগড়া হয়েছিল।

একসময়ে কঙ্গনার সাথে সম্পর্কে জড়ান অধ্যয়ন সুমন। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। ঝগড়া-ঝামেলার মধ্য দিয়েই সেই সম্পর্ক শেষ হয়। শারীরিক নির্যাতন, মানসিক যন্ত্রণা একাধিক অভিযোগ এনেছিলেন অধ্যয়নের বিরুদ্ধে কঙ্গনা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh