এবার দুই রণবীরের দিকে আঙ্গুল কঙ্গনার

এবার মাদক ইস্যুতে রণবীর সিং ও রণবীর কাপুরের দিকে আঙ্গুল তুলেছে কঙ্গনা রানাওয়াত। বলিউড 'কুইন'-এর বিস্ফোরক মন্তব্য, দুই রণবীরই নাকি নিষিদ্ধ মাদক কোকেইনে আসক্ত বলে শোনা যায়।

আজ বুধবার (২ সেপ্টেম্বর) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে এই টুইট করে কঙ্গনা।

কঙ্গনা টুইট করেন, ‘আমার অনুরোধ, রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখার্জি, ভিকি কৌশলদের মাদক পরীক্ষার জন্য রক্তের নমুনা সংগ্রহ করা হোক। শোনা যায়, এই তারকারা নাকি কোকেইনে আসক্ত। আমি চাই বিষয়টা প্রকাশ্যে আসুক। কারণ এই তারকারা যুব সম্প্রদায়ের কাছে অনুপ্রেরণা। তারা নিজেদের স্বচ্ছ প্রমাণ করুন।’

সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেন, ৯৯ শতাংশ বলিউড অভিনেতা কোনো না কোনোভাবে মাদক নিয়েছেন। কেউ শারীরিক সমস্যার কারণ, কেউ বার্ধক্যজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হওয়ার পর নিজেদের সংশোধন করেছেন। কেউ আবার গোটা যৌবন মাদকের নেশা করার পর এটা ছেড়েছেন। যদি গণনা করা যায়, তাহলে দেখা যাবে ৯৯ শতংশ তারকা কোনো না কোনোভাবে মাদক নিয়েছেন।

গত বছরই জুলাই মাসে করণ জোহরের বাড়িতে আয়োজিত একটি পার্টির ভিডিও প্রকাশ্যে আসে। আর তারপরই অভিযোগ ওঠে ওই পার্টিতে উপস্থিত তারকারা মাদক সেবন করছিলেন। পার্টিতে উপস্থিত দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, অর্জুন কাপুর, শহিদ কাপুর, অয়ন মুখার্জি, মালাইকা অরোরারাদের মধ্যে বেশিরভাগজনই মাদক সেবন করেছিলেন বলে অভিযোগ ওঠে।

যদিও পরে মাদক সেবনের অভিযোগ খারিজ করেছিলেন করণ। তার দাবি ছিল, ওই পার্টিতে তার মা হিরু জোহর ছিলেন, কীভাবে মাদক সেবনের কথা উঠতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //