করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

প্রায় তিন সপ্তাহের চিকিৎসার পর করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে ওঠায় মুম্বাইয়ের হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন।

করোনায় আক্রান্ত হয়ে নানাবতী সুপার বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ।

তবে তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন এখনো হাসপাতালে আছেন। তিনি এক টুইট বার্তায় জানান, তার বাবার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে এবং তিনি এখন থেকে ঘরে বিশ্রাম নেবেন। 

গতকাল রবিবার (২ আগস্ট) টুইটে অমিতাভ লিখেন, আমি কভিড নেগেটিভ হয়েছি। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি এসেছি। এখন একক কোয়রান্টিনে রয়েছি। 

এই টুইটের সঙ্গে হাসিমুখে হাতজোড় করা নিজের একটা ছবিও পোস্ট করেন অমিতাভ। ছবির উপরে বড় বড় অক্ষরে হিন্দিতে লেখা ‘ধন্যবাদ’। 

 ৭৭ বছরের অভিনেতা ভক্তদের ধন্যবাদ জানিয়ে টুইটারে লিখেছেন, সর্বশক্তিমানের করুণা, মা-বাবুজির আশীর্বাদ, কাছে-দূরের বন্ধু ও ফ্যানেদের প্রার্থনা-দোয়া এবং নানাবতী হাসপাতালের অসাধারণ সেবার জন্যই আমি আজকের দিনটা দেখতে পেলাম।

এর আগে গত সপ্তাহে অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাদের আট বছরের মেয়ে সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন। তারাও কভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন।

অমিতাভ গত পাঁচ দশকে অন্তত দুই শতাধিক ছবিতে অভিনয় করেছেন। এছাড়া তিনি একজন সাবেক রাজনীতিবিদ ও টেলিভিশন উপস্থাপকও।

অপরদিকে অভিষেক এক টুইটে লিখেছেন, দুর্ভাগ্যবশত কিছু কো-মর্বিডিটির কারণে আমি এখনো কভিড-১৯ পজিটিভ এবং হাসপাতালেই রয়েছি। আপনাদের প্রার্থনায় আমি অভিভূত। আমি এটাকে (করোনা) হারিয়ে আরো সুস্থ হয়ে ফিরে আসব। কথা দিলাম। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh