‘কবীর সিং’-এর মতো চরিত্র একেবারেই পছন্দ নয়: কারিনা

একসঙ্গে জীবনের ট্রেন তাঁদের ধরা হয়নি। কিন্তু বলিউডকে ঘিরে সমান্তরালভাবেই যেন চলছে কারিনা কাপুর ও শহিদ কাপুরের জীবনরেখা। ব্রেকআপের পরও উড়তা পাঞ্জাবে একসঙ্গে কাজ করেছিলেন তারা। 

এবার সাবেক প্রেমিকের ছবি নিয়ে অকপট মন্তব্য করলেন করিনা। শহিদের বহুল চর্চিত ছবি ‘কবীর সিং’ দেখেননি কারিনা। ‘কবীর সিং’-এর মতো চরিত্র একেবারেই পছন্দ নয় তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে এমনটাই জানিয়েছেন তিনি। 

করিনা বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে এ রকম একটি চরিত্র একেবারেই পছন্দ করি না। কারণ আমি নিজে এ রকম নই।’

সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া ওই সাক্ষাত্‍কারে কারিনা এ কথা বলেছেন। ছবিতে কিয়ারা আডবাণীকে দেখা গিয়েছে প্রীতির চরিত্রে, যে হাজার দোষ থাকার পরেও প্রেমিকের হাত ছাড়ে না। 


এই নিয়ে কারিনা বলেন, ‘ব্যক্তিগতভাবে এমন কোনো চরিত্রে বিশ্বাস করি না। আমি এই ছবি দেখিনি। তাতে বিশেষ কোনো ফারাক পড়েছে বলে মনে হয় না। এই ছবি ৩০০ কোটির উপর ব্যবসা করেছে। এমন অনেক মানুষ আছেন যারা এই ছবিটি হলে গিয়ে দেখেছেন এবং এর মধ্যে এমন কিছু খুঁজে পেয়েছেন যা তাদের ভীষণ ভালো লেগেছে। মানুষ স্বতঃস্ফূর্তভাবে এই ছবি না দেখলে বক্স অফিসে এমন সাফল্য আসত না।’ 

একই সঙ্গে তিনি বলেন, ‘একদিকে যেমন প্রশংসা পেয়েছে এই ছবি, তেমনই অনেকেই এর বিরুদ্ধে মতামত প্রকাশ করেছেন। দুঃখের বিষয় হল, তাদের সেই স্বরকে ছাপিয়ে গিয়েছে উত্‍সাহী দর্শকের সংখ্যা।’

‘কবির সিং’ ছবির পোস্টার 

সন্দীপ ভাঙ্গা পরিচালিত শাহিদ ও কিয়ারা অভিনীত ‘কবির সিং’ মুক্তির পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে পড়েছিল। গল্পের নায়ক কবীর প্রেমিকাকে পাওয়ার জন্য যে যে পন্থা নেয়, তা মোটেও ভাল চোখে দেখেননি নেটিজেনদের একাংশ। গাঁজা-মদ বা সিগারেটকে যেভাবে ব্যর্থ প্রেমিকের হাতিয়ার হিসেবে দেখানো হয়েছিল, তা বিস্মিত করেছিল অনেককে।

এরই মধ্যে আগুনে ঘি ঢেলেছিল পরিচালকের মন্তব্য। পরিচালক সন্দীপ বলেছিলেন, ‘সম্পর্কে চড় মারার অধিকার না থাকলে সেটা প্রেমই নয়!’ যদিও এ সবেই মধ্যেও বক্স অফিসে ৩০০ কোটির বেশি ব্যবসা করেছিল ওই ছবি।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //