সমঝোতা স্মারক স্বাক্ষরিত

এক্সিম ব্যাংকের সাথে একীভূত হলো পদ্মা ব্যাংক

দেশের ব্যাংকিংখাতকে আরো সুসংহত ও গতিশীল করার লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের রূপরেখা অনুযায়ী এক্সিম ব্যাংকের সাথে একীভূত হতে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে পদ্মা ব্যাংক।

গতকাল সোমবার (১৮ মার্চ) এ উপলক্ষে বাংলাদেশ ব্যাংকে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার।

এসময় এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং পদ্মা ব্যাংকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আফজাল করিমের উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন ও পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক তারেক রিয়াজ খান। সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে দ্রুততম সময়ের মধ্যে এই চুক্তি কার্যকর করা হবে।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার এবং উভয় ব্যাংকের চেয়ারম্যানবৃন্দ তাদের বক্তব্যে বলেন, গ্রাহকরাই ব্যাংকের প্রাণ, তাদের স্বার্থই সবার আগে গুরুত্ব পাবে। তাই একীভূতকরণের ফলে দুটি ব্যাংকের গ্রাহক, আমানতকারী, শেয়ারহোল্ডার ও কর্মীবৃন্দ কোনো ধরনের ক্ষতিগ্রস্ত হবেন না।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী ছাইদুর রহমান, নুরুন নাহার, মো. খুরশীদ আলম ও ড. মো. হাবিবুর রহমান, জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মুরশেদুল কবির, রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন এবং বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন বিভাগের নির্বাহীসহ এক্সিম ব্যাংক ও পদ্মা ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীরা।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //