এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

চলতি বছরে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষে এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির ও শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশীরুল ইসলাম, মোহাঃ জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম, সকল শাখা ব্যবস্থাপক এবং উপশাখা ইনচার্জসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার বলেন, বর্তমানে এক্সিম ব্যাংক দেশের ব্যাংকিং সেক্টরে একটি সুদৃড় আর্থিক অবস্থান তৈরি করেছে। এই অবস্থানকে কাজে লাগিয়ে উৎকর্ষতার দিকে এগিয়ে যেতে হবে এবং দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে হবে।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম এবং ব্যবসায়িক সম্ভাবনা নিয়ে আলোচনা করে কিভাবে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট কর্মপরিকল্পনা প্রদান করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //