শাহ্জালাল ইসলামী ব্যাংক ও আইএসইউয়ের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদের উপস্থিতিতে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী এবং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির কর্মকর্তারা ও তাদের পরিবারের সদস্যরা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) থেকে এমবিএ এবং মাস্টার্স প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে টিউশন ফি ওয়েভার পাবেন। তাছাড়া শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির কর্মকর্তাদের পরিবারের সদস্যরা ব্যাচেলর প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে টিউশন ফি ওয়েভার উপভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ ও এম. এম. সাইফুল ইসলাম, ব্যাংকের কোম্পানী সচিব মো. আবুল বাশার, ব্যাংকের মানব সম্পদ বিভাগের এসভিপি এ. কে. এম. হাসান রহিম, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) রেজিস্ট্রার মো. ফাইজুল্লাহ কৌশিক, পরিচালক এডমিশন গিয়াস উদ্দিন-সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //