অগ্রণী ব্যাংকে মহান বিজয় দিবস উদযাপন

মহান বিজয় দিবস উদযাপনে অগ্রণী ব্যাংক পিএলসি বিভিন্ন কর্মসূচি পালন করেছে। শনিবার (১৬ ডিসেম্বর) সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্তের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক বিশ্বজিৎ ভট্টাচার্য খোকন, এনডিসি, কে এম এন মঞ্জুরুল হক লাবলু ও মো. শাহাদাত হোসেন, এফসিএ, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর, উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম ও শ্যামল কৃষ্ণ সাহা, মহাব্যবস্থাপকবৃন্দ, ঊর্ধ্বতন নির্বাহীগণ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এছাড়াও ভোরে অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে শহীদ জাফর চত্বরে পুস্প স্তবক অর্পণ করা হয়। বিজয় দিবস উপলক্ষে অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রীর বাণী সম্বলিত তোরণ নির্মাণ, ব্যানার স্থাপন, অগ্রণী ব্যাংক ভবন আলোকসজ্জায় সজ্জিতের পাশাপাশি বিভিন্ন জাতীয় পত্রিকায় রাষ্ট্রায়ত্ব চার ব্যাংকের যৌথ প্রদর্শনী বিজ্ঞাপন প্রকাশ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //