ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালকে মাইক্রোবাস উপহার দিয়েছে পূবালী ব্যাংক

পূবালী ব্যাংক পিএলসি ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটকে একটি মাইক্রোবাস উপহার দিয়েছে। 

আজ সোমবার (২৭ নভেম্বর) এ উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটের বোর্ড অব ম্যানেজমেন্টের চেয়ারম্যান অধ্যাপক মাহমুদুর রহমান। 

আয়োজিত অনুষ্ঠানে পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক ডা. এ কে আজাদ খানের নিকট আনুষ্ঠানিকভাবে মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন। 

এসময় পূবালী ব্যাংকের ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান এবং বাংলাদেশ ডায়াবেটিক সমিতির মহাসচিব মোহাম্মদ সাইফ উদ্দিন উপস্থিত ছিলেন।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা মোহাম্মদ আলী এই উদ্যোগের কথা উল্লেখ করে বলেন, পূবালী ব্যাংক শুধু মুনাফা অর্জন করার জন্যই ব্যবসা করে না। এর বাইরে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে স্বাস্থ্যসেবায় অবদান রেখে চলেছে। এরই ধারাবাহিকতায় পূবালী ব্যাংক লিমিটেড ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটকে একটি মাইক্রোবাস প্রদান করেছে। 

তিনি আরও বলেন, এই উপহার অনাগত দিনগুলোতে দুই প্রতিষ্ঠানের মাঝে সৌহার্দ্য-সম্প্রীতির সেতুবন্ধন ও পারস্পরিক সহযোগিতার প্রতীক হিসাবে কাজ করবে।

মাইক্রোবাস প্রদান অনুষ্ঠানে পূবালী ব্যাংকের শিশুপার্ক শাখার ব্যবস্থাপকসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //