এক্সিম ব্যাংকে ব্যামেলকো কনফারেন্স অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের সকল শাখা মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাদের নিয়ে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে দিনব্যাপী ব্যামেলকো কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মোঃ মাসুদ বিশ্বাস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন। 

কনফারেন্সে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (ক্যামেলকো) মাকসুদা খানম এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ)  যুগ্ম পরিচালক মোঃ মোশাররফ হোসাইন ও উপপরিচালক মোঃ আশরাফুল আলম।

কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবীর ও শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ। 

কনফারেন্সে সমসাময়িক মানি লন্ডারিংয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় এবং মানি লন্ডারিং প্রতিরোধে কার্যকরী পদ্ধতিসমূহ নিয়ে আলোচনা করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //