শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির ৭৮তম সভা অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির ৭৮তম সভা সম্প্রতি ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের কয়েকজন পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্ল্যাটফর্মে অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজারী কমিটির চেয়ারম্যান মাওলানা মুফতী শাহেদ রহমানী। সভায় ব্যাংকের বিনিয়োগ কার্যক্রমে শরীয়াহ্ পরিপালনের উপর গুরুত্ব আরোপ করে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ, মাওলানা মোহাম্মাদ সাদেকুল ইসলাম, মু. ফরীদ উদ্দীন আহমাদ, ব্যারিস্টার মোঃ আরিফুর রহমান ও এম. কামালউদ্দিন চৌধুরী, ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালকবৃন্দ মোঃ সানাউল্লাহ্ সাহিদ, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জি. মোঃ তৌহিদুর রহমান, মোঃ নাছির উদ্দিন খান, মিসেস জেবুন নাহার, স্বতন্ত্র পরিচালক নাসির উদ্দীন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও  মোসলেহ উদ্দীন আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ ও এম. এম. সাইফুল ইসলাম, ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ এবং ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সদস্য সচিব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন উপস্থিত ছিলেন। 

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে যথারীতি সভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় এবং ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //