পার্টনার আউটলেটগুলোতে ৫০% পর্যন্ত ছাড় দিচ্ছে ব্র্যাক ব্যাংক

দুর্গাপূজা উপলক্ষ্যে গ্রাহকদের জন্য পার্টনার আউটলেটগুলোতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ব্র্যাক ব্যাংক। ৩০০টিরও বেশি নামকরা ব্র্যান্ডের আউটলেটে বিশাল ছাড়, গ্রাহকদের জন্য দুর্গাপূজা উদযাপনকে করে তুলেছে আরও আনন্দ এবং উদ্দীপনাময়। অফারটি চলবে ২৫ অক্টোবর পর্যন্ত।

ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা পোশাক, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, খাবার এবং গহনাসহ বিস্তৃত পণ্য এবং সেবার উপর ছাড় উপভোগ করবেন। ই-কমার্স কেনাকাটায়ও গ্রাহকরা এই ছাড় উপভোগ করতে পারবেন।

ডিসকাউন্ট পেতে, পার্টনার আউটলেটগুলোতে কেনাকাটার সময় গ্রাহকদেরকে তাদের ব্র্যাক ব্যাংক ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করতে হবে।

চমৎকার এই অফারটি সম্পর্কে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, বিশেষ উপলক্ষ্যগুলোতে ব্র্যাক ব্যাংক সব সময় সেরা অফার নিয়ে আসে। আমাদের দুর্গাপূজা অফারটি প্রয়োজনীয় সকল ধরনের পণ্য এবং সেবা কভার করার মাধ্যমে, গ্রাহকদেরকে তাদের পরিবার এবং প্রিয়জনদের সাথে এই বিশেষ ধর্মীয় উৎসবটি আনন্দের সাথে উদযাপন করতে সহায়তা করবে।

তিনি আরও বলেন, আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলো একাধিক ক্যাটেগরিতে বিশেষাধিকার সংক্রান্ত সেরা সুযোগ-সুবিধা প্রদান করে৷ আমরা আশা করি যে, এই অফারটি আমাদের গ্রাহকদেরকে আরও আনন্দ এবং উৎফুল্লের সাথে উৎসবটি উদযাপন করতে সহায়তা করবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //