এমটিবি এবং প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

রিটেইল ফেস্ট-২০২৩ উদযাপনের অংশ হিসেবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে সম্প্রতি এমটিবি টাওয়ারে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির আওতায়, প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের গ্রাহকবৃন্দ এমটিবি অটো লোন সুবিধা গ্রহণ করতে পারবেন এবং এমটিবির গ্রাহকবৃন্দও, একইভাবে, প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের গাড়ি বিশেষ মূল্যে ক্রয় করতে পারবেন।

প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মোঃ আবুল কালাম আজাদ, এসিএস এবং এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এই অনুষ্ঠানে হায়দার জাহান ফরাস, যুগ্ম সচিব ও পরিচালক, বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন, মোঃ আব্দুল হালিম, ইনচার্জ, পিআইএল আঞ্চলিক অফিস, তেজগাঁও, ঢাকা ও আলাউদ্দিন মৃধা, জনসংযোগ কর্মকর্তা, বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন এবং এমটিবির পক্ষে, মোঃ শাফকাত হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব রিটেইল ব্যাংকিং ডিভিশন, আবদুল মাননান, হেড অব ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশন, তাহসিন শহীদ, হেড অব রিটেইল নিউ বিজনেস এবং আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্টসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //