কুমিল্লায় পদ্মা ব্যাংকের উপশাখা উদ্বোধন

কুমিল্লার চান্দিনার গ্রাহকদের আর্থিক লেনদেন সহজ ও দ্রুত করতে আধুনিক, প্রযুক্তি নির্ভর সেবা দিতে চান্দিনার কাদুটি বাজারে পদ্মা ব্যাংক লিমিটেডের উপ-শাখা উদ্বোধন করা হয়েছে।

কুমিল্লা শাখার অধীনে পরিচালিত হবে এর কার্যক্রম। উপশাখাটি স্থানীয় সুপরিচিত বাশার মার্কেটে ওয়ালটন শো রুমের দ্বিতীয় তলায় অবস্থিত। এটি পদ্মা ব্যাংকের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হওয়া দশম উপশাখা। 

গতকাল মঙ্গলবার (৩ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন চিকিৎসক প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত, এমপি। কাদুটি বাজারে উপশাখা উদ্বোধন করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি। 

এসময় তিনি বলেন, কুমিল্লার মানুষ আধুনিক প্রযুক্তি নির্ভর সেবায় বিশ্বাস করে, কেননা এতে থাকে স্বচ্ছতা এবং জবাবদিহিতা। এই উপ-শাখাটির মাধ্যমে কাদুটি বাজারের ব্যবসায়ী, শিক্ষার্থী, প্রবাসীরা-সহ স্থানীয় জনগণের আর্থিক লেনদেন সহজ ও দ্রুততর হবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন- পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী। 

তিনি বলেন, গ্রাহকদের বিশ্বাসই আমাদের পুঁজি। গ্রাহকরা যদি এগিয়ে আসে তাহলে আগামীতে আরো নতুন নতুন আধুনিক বিভিন্ন সেবা ও পণ্য নিয়ে আসতে সক্ষম হবে পদ্মা ব্যাংক। তিনি উপস্থিত গ্রাহকদের ধন্যবাদ জানান পদ্মা ব্যাংকের পাশে থাকার জন্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। এছাড়া ব্যাংকের সিও সৈয়দ তৌহিদ হোসেন এবং কুমিল্লা শাখা প্রধান মো. খোরশেদ আলমসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সব ধরনের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল, এ-চালানের মাধ্যমে সরকারি বিভিন্ন সেবার বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে এ উপশাখায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //