গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের রিটেইল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

‘অদম্য গার্ডিয়ান’ স্লোগানকে সামনে রেখে গত ১৪ সেপ্টেম্বর কক্সবাজারের হোটেল সি প্যালেসে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বার্ষিক সেলস কনফারেন্স-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের সিইও, শেখ রকিবুল করিম, এফসিএ; হেড অফ রিটেইল বিজনেস, মাহমুদুর রহমান খানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।  

উক্ত কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন- দেশের বিভিন্ন জেলা থেকে আগত ৩০০ জনের অধিক শীর্ষস্থানীয় সেলস ম্যানেজার এবং বিক্রয় প্রতিনিধিগণ যাদের মধ্যে থেকে ১৮ জনকে তাদের অসামান্য বিক্রয় সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।

মাহমুদুর রহমান খান, গার্ডিয়ান লাইফের হেড অব রিটেইল বিজনেস দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বর্ণাঢ্য এই আয়োজন পরিচালনা করেন। একই সাথে সামনের দিনগুলোতে সাফল্যের ধারা অব্যাহত রাখতে তিনি আরও উন্নত গ্রাহকসেবা এবং অধিক স্বচ্ছতার সাথে পলিসি বিক্রয়ের ব্যাপারে বিশেষ মনোযোগ দিতে তার টিমকে উদবুদ্ধ করেন।

গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে গার্ডিয়ান লাইফের সেলস ফোর্সের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। তার এই অনুপ্রেরণামূলক বক্তব্য সেলস ফোর্সকে আরও উজীব্বিত করে তুলে। তিনি তার বক্তব্যে দেশের লাখো পরিবারের অর্থনৈতিক সুরক্ষা নিশ্চিত করার মহৎ উদ্দেশ্যে এপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের ঐক্যবদ্ধ হয়ে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রতিষ্ঠার ব্যাপারেও স্মৃতিচারণ করেন।

সমাপনী বক্তব্যে গার্ডিয়ান লাইফের সিইও, শেখ রকিবুল করিম, এফসিএ, প্রতিষ্ঠানটির ধারাবাহিক প্রবৃদ্ধি নিশ্চিত করার লক্ষ্যে রিটেইল টিমের অক্লান্ত প্রচেষ্টার উচ্ছ্বসিত প্রশংসা করেন। তিনি গার্ডিয়ান লাইফের উত্তরোত্তর অগ্রগতির পেছনে স্কয়ার, ব্র্যাক এবং এপেক্সের সমষ্টিগত অবদানের কথাও বিশেষ কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

সারা বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি, অগ্রগতি এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে রিজিওনাল বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, ডেপুটি রিজিওনাল ম্যানেজার, এরিয়া ম্যানেজার এবং ব্র্যাঞ্চ ম্যানেজারদের নিয়ে এই কনফারেন্সে আলোচনা সভা অনুষ্ঠিত করা হয়। সন্ধ্যায় একটি জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //