জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অগ্রণী ব্যাংকের শ্রদ্ধাঞ্জলি

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে অগ্রণী ব্যাংক।

আজ মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত ও ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীরের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরের ঐতিহাসিক স্মৃতিবিজড়িত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় অগ্রণী ব্যাংকের পরিচালক বিশ্বজিৎ ভট্টাচার্য খোকন, এনডিসি, মফিজ উদ্দীন আহমেদ, কাশেম হুমায়ূন, খোন্দকার ফজলে রশিদ, তানজিনা ইসমাইল ও মো. শাহাদাৎ হোসেন, এফসিএ, উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, মো. আনোয়ারুল ইসলাম, শ্যামল কৃষ্ণ সাহা ও রেজিনা পারভীন, মহাব্যবস্থাপকগণ, ঊর্ধ্বতন নির্বাহীগণ, বিভিন্ন সংগঠনের নের্তবৃন্দসহ কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পরে ওয়েবিনারের মাধ্যমে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক এক শোকসভার আয়োজন করা হয়। সভায় ব্যাংকের চেয়ারম্যান, পরিচালকগণ, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, সর্বস্তরের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এছাড়া বাদ যোহর দোয়া মাহফিল, তোরণ নির্মাণ, প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর ওপর প্রামাণ্য চিত্র প্রদর্শন, সকল সার্কেল, অঞ্চল ও শাখায় শোক দিবসের কর্মসূচি গ্রহণ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //