তৃতীয়বারের মতো ‘পিসিআই ডিএসএস’ সার্টিফিকেট পেল এমটিবি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) তৃতীয় বছরের মতো পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড (পিসিআই ডিএসএস) ভার্শন ৩.২.১ সার্টিফিকেট অর্জন করেছে। এমটিবি ২০১৯ ও ২০২০ সালেও এই সম্মানজনক কমপ্লায়েন্স সার্টিফিকেট অর্জন করে।

এই সার্টিফিকেট গ্রাহকের কার্ডের বাড়তি নিরাপত্তা বিধান করে। সফটওয়্যার শপ লিমিটেড সার্টিফিকেশন প্রক্রিয়ায় স্থানীয় সহযোগী ও সমন্বয়কারী হিসেবে বিশেষ ভূমিকা রাখে।

সফটওয়্যার শপ লিমিটেডের গ্রুপ উপদেষ্টা আহমেদ কামাল খান চৌধুরীর হাত থেকে এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান সার্টিফিকেটটি গ্রহণ করেন।

পিসিআই ডিএসএস সার্টিফিকেট ডিজিটাল ব্যবস্থায় আর্থিক সেবা প্রদানকারী যেকোনো প্রতিষ্ঠানের জন্য খুবই সম্মানজনক। এই সার্টিফিকেট গ্রাহকদের কার্ডের তথ্য আরো নিরাপদ করবে। এমটিবি বাংলাদেশের কিছু সংখ্যক ব্যাংকের মধ্যে এমন একটি ব্যাংক, যারা ব্যাংকিংয়ের ক্ষেত্রে উচ্চ পর্যায়ের নিরাপত্তা বজায় রাখে।  

এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে এমটিবির উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার তারেক রিয়াজ খান, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন মো. শাফকাত হোসেন, চিফ ইনফরমেশন অ্যান্ড ডিজিটাল অফিসার শ্যামল বরণ দাশ, হেড অব ইনফ্রাস্ট্রাকচার ডিভিশন অমিতাভ কায়সার, হেড অব কার্ডস মো. আবু বকর সিদ্দিক, হেড অব কার্ড অপারেশন্স ডিপার্টমেন্ট ঝন্টু গোমেজ, হেড অব কমিউনিকেশনস ডিপার্টমেন্ট আজম খান এবং হেড অব অলটারনেট ডেলিভারি চ্যানেল মো. রবিউল আলম উপস্থিত ছিলেন।

এছাড়া সফটওয়্যার শপ লিমিটেডের প্রধান নির্বাহী রেজাউল ইসলাম, চিফ টেকনিক্যাল অফিসার শাহজাদা ম. রেদওয়ান ও হেড অব ব্যাংকিং মহিউদ্দিন তৌফিক এবং ফাইন্যান্সিয়াল সার্ভিসেসসহ অংশগ্রহণকারী প্রতিষ্ঠান দুটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //