স্ট্যান্ডার্ড ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচি

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহীদদের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড সম্প্রতি ব্যাংকের গ্রাহক ইস্টার্ন হাউজিং লিমিটেডের আফতাবনগর প্রজেক্টের সড়কের মিড আইল্যান্ডে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে। 

সবুজায়ন ও পরিবেশ রক্ষার পাশাপাশি সড়কের নান্দনিকতা বৃদ্ধির বিষয়টি বিবেচনা করে কৃষ্ণচূড়া ও রাধাচূড়া বৃক্ষের চারা রোপণ করা হয়। 

ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ, প্রিন্সিপাল শাখার ব্যবস্থাপক মো. রমিজ উদ্দিন মিয়া, ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ এবং ইস্টার্ন হাউজিং লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে এই বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেন। 

এছাড়াও উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় দেশব্যপী ব্যাংকের ১৩৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা বিতরণ করা হচ্ছে। 

কর্মসূচির উদ্বোধন শেষে মাকসুদ জাতীয় শোক দিবস উপলক্ষে সরকার গৃহীত পরিবেশবান্ধব কর্মসূচিকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, পরিবেশ রক্ষা ও আমাদের স্বাস্থ্য সুরক্ষা সর্বোপরি আগামী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য পৃথিবী নিশ্চিতকল্পে বৃক্ষরোপণকে সামাজিক আন্দোলনে রূপ দেয়া প্রয়োজন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //