বিএইচবিএফসির সাফল্য প্রয়াত এমডি দেবাশীষ চক্রবর্তীকে উৎসর্গ

ছবি: বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রয়াত এমডি দেবাশীষ চক্রবর্তী

ছবি: বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রয়াত এমডি দেবাশীষ চক্রবর্তী

অর্থ মন্ত্রণালয় আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন (ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান) দপ্তর, সংস্থার ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) বার্ষিক পরিবীক্ষণ ও মূল্যায়নে অতি উত্তম ক্যাটাগরিতে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন (বিএইচবিএফসি) ‘প্রথম স্থান’ অর্জন করেছে।

রবিবার (১৫ নভেম্বর) অর্থ মন্ত্রণালয়, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলামের সভাপতিত্বে এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন- বিএইচবিএফসির উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান, ফোকাল পয়েন্ট কর্মকর্তা মহাব্যবস্থাপক অরুন কুমার চৌধুরী প্রমুখ। সভায় বিএইচবিএফসির এ সাফল্যে আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

বর্তমান সরকার এপিএ ও শুদ্ধাচার বাস্তবায়নে সর্বোচ্চ গুরুত্বারোপ করায় বিএইচবিএফসির প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তী শুরু থেকেই বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে সরাসরি যুক্ত থেকে সব সূচক অর্জনের ক্ষেত্রে নিবিড় তদারকিসহ প্রয়োজনীয় দিকনির্দেশনা ও কার্যকরী ভূমিকা পালন করেন।

এছাড়া পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও পরিচালকরা, এপিএ টিম এবং সংশ্লিষ্ট বিভাগ-অফিস বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

বিএইচবিএফসির সদ্য প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তীর ব্যক্তিগত প্রচেষ্টায় করোনা মহামারির মধ্যেও করপোরেশন ঈর্ষণীয় সাফল্য অর্জন করায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি অর্জনের স্বীকৃতি তার নামে উৎসর্গ করা হলো।-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh