সিডিডিকে এমটিবি ফাউন্ডেশনের চেক হস্তান্তর

এমটিবি ফাউন্ডেশন, সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল (এসডিজিস)-এর সাথে সামঞ্জস্য বজায় রেখে ও সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায়, সেন্টার ফর ডিস্যাবিলিটি ডেভেলপমেন্টকে (সিডিডি) তাদের পরিচালিত ‘বাংলাদেশের প্রত্যান্ত অঞ্চলে বসবাসরত অনগ্রসর প্রতিবন্ধী মানুষদের কৃত্রিম অঙ্গ সংযোজনের মাধ্যমে জীবণযাত্রার মান উন্নয়ন’ নামক প্রকল্পে সহায়তা করেছে।

এই প্রকল্পের আওতায়, সেন্টার ফর ডিস্যাবিলিটি ডেভেলপমেন্ট (সিডিডি) প্রত্যান্ত অঞ্চলে বসবাসরত অনগ্রসর ১১ জন প্রতিবন্ধী মানুষের জন্য ১১টি কৃত্রিম অঙ্গ নির্মাণ করবে ও সেগুলো সেই ব্যক্তিদের শরীরে সংযোজন করবে যেন তারা পরবর্তীতে স্বাধীনভাবে জীবিকা নির্বাহ করে স্বাভাবিক জীবণে ফিরে আসতে পারে।  

এমটিবির প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান, ঢাকায় ব্যাংকের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সেন্টার ফর ডিস্যাবিলিটি ডেভেলপমেন্ট (সিডিডি)-এর কোঅর্ডিনেটর, মো. মইনুল হোসেনের হাতে চেকটি হস্তান্তর করেন এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান।

এছাড়াও এই অনুষ্ঠানে এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, সৈয়দ রফিকুল হক ও চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, গৌতম প্রসাদ দাস এবং তারেক রিয়াজ খান সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //