মৌলভীবাজারে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে মৌলভীবাজার শমসের নগর রোডের সাগরিকা ভবনে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক।

রবিবার (২০ সেপ্টেম্বর) উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ ওলিউর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট ফয়জুল করিম ময়ুন, মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক আব্দুর রহিম রিপন।

ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যোগ দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী  মো. মুখতার হোসেন ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী মো. তালহা।

অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের সম্মানিত পরিচালক জনাব মোহাম্মদ ওলিউর রহমান বলেন, করোনাভাইরাসের এই মহামারির সময় এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের পাশে আছে। তিনি বলেন, এনআরবিসি ব্যাংক শুরু থেকেই সর্বাধুনিক প্রযুক্তিগত ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে, যার সুফল গ্রাহকগণ পাচ্ছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ব্যাংকের মুন্সিবাজার শাখার প্রধান মোহাম্মদ শফিক মিয়া মজুমদার, মৌলভীবাজার উপশাখার ইনচার্জ এম আজিজুর রহমান প্রমুখ।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা।

এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস এনআরবিসি প্লানেট। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //