এমটিবির নতুন চিফ ডিজিটাল অফিসার শ্যামল বি. দাস

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) চিফ ডিজিটাল অফিসার হিসেবে যোগদান করেছেন শ্যামল বি. দাশ। এর আগে তিনি ব্র্যাক ব্যাংক লিমিটেডের চিফ ডিজিটাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। 

শ্যামল বি. দাশ টেকনোলজি স্ট্রাটেজিস্ট হিসেবে টেকনোলজি স্ট্রাটেজি এবং ম্যানেজমেন্টে ২০ বছরের বেশি অভিজ্ঞতাসম্পন্ন এবং তিনি ডিজিটাল ট্রান্সফরমেশন এবং ফাইন্যান্সিয়াল ইকো সিস্টেম ডিজাইনিং-এর একজন একটিভ প্র্যাকটিশনার। তিনি দেশের বাইরে টেলিকম, আই টি, লজিস্টিক ও এয়ারলাইনস এবং দেশের মধ্যে ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। 

শ্যামল ব্র্যাক আই টি সার্ভিসেস লিমিটেড, একটি ব্র্যাক ও ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর আই টি সাবসিডিয়ারি-এ ৩ বছর সিইও হিসেবে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

শ্যামল ব্যাঙ্গালোর বিশ্ববিদ্যালয়, ভারত থেকে পাশ করা একজন কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ার এবং পরবর্তীতে তিনি রয়্যাল হলোওয়ে ইউনিভার্সিটি অব লন্ডন, সারে, ইউকে থেকে ইনফরমেশন ম্যানেজমেন্ট ও সিকিউরিটিতে পোস্ট গ্র্যাজুয়েট সম্পন্ন করেন। তিনি সাইদ বিজনেস স্কুল ও অক্সফোর্ড ইউনিভার্সিটি, ইউকে থেকে ডিপ্লোমা সার্টিফিকেট এবং ফিনটেক ও ডিজিটাল ইনোভেশনসে হারভার্ড  ইউনিভার্সিটি থেকে ডিপ্লোমা এবং স্লোন স্কুল অব বিজনেস, এমআইটি, ইউএসএ থেকে ডিজিটাল বিজনেস স্ট্রাটেজিতে এক্সিকিউটিভ সার্টিফিকেট সম্পন্ন করেন। এছাড়াও তিনি ইউসি বার্কলি, ইউএসএ থেকে ডাটা সায়েন্স এসেনশিয়ালসে সার্টিফিকেট এবং আইডিইও ইউনিভার্সিটি, ইউএসএ থেকে ইনোভেশন ডিজাইন থিংকিং-এ সার্টিফিকেট অর্জন করেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //