বাবার হত্যার বিচার হবে, আশ্বাস প্রধানমন্ত্রীর: এমপি আনারের মেয়ে

ভারতে গিয়ে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়েকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘ধৈর্য’ ধরতে বলেছেন। একইসঙ্গে তিনি আনার হত্যাকাণ্ডের বিচারেরও আশ্বাস দিয়েছেন।

আজ বুধবার (২২ মে) বিকেলে নিহত আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এ তথ্য জানান।

বিকেল ৩টা ১৯ মিনিটে দেওয়া ওই স্ট্যাটাসে এমপি আনারের মেয়ে লিখেন, ‘আমি আমার বাবার হত্যার বিচার চাই। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলছেন, তুমি বলেছিলে আমি চেষ্টা করে খুঁজে পেয়েছি। ধৈর্য ধরো তুমি। বিচার হবে।’

<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fmarlin.dorin.3%2Fposts%2Fpfbid054P622J6uAF4dwnQfE3TQAqsUcDajXW6iiuM6XaHo8ywGVGSMPcW2h7nLyZnYpzSl&show_text=true&width=500&is_preview=true" width="500" height="208" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>

এর আগে, আজ দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় আসেন এমপি আনারের মেয়ে। এ সময় ডিএমপির ডিবিপ্রধানের সঙ্গে দেখা করেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি তার বাবার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সম্প্রতি চিকিৎসা নিতে ভারতে গিয়ে নিখোঁজ হন এমপি আনার। পরে বুধবার কলকাতার নিউটাউনের একটি ফ্ল্যাটে তাকে হত্যা করা হয়েছে বলে জানা যায়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //