আমরা উন্নয়ন করি, বিএনপি সন্ত্রাস করে: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা দেশের উন্নয়ন করি আর বিএনপি আগুন সন্ত্রাস করে ধ্বংস করছে।  দেশের মানুষ বার বার আওয়ামী লীগকে ভোট দিয়েছে বলে আমরা উন্নত দেশে রূপান্তরিত করতে পেরেছি। 

আজ বুধবার (২০ ডিসেম্বর) সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত এক নির্বাচনি জনসভায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। 

শেখ হাসিনা বলেন, আমরা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার চেষ্টা করছি। আমরা দেশের রাস্তাঘাট ও প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি। দারিদ্র‌্য দূরীকরণে আমরা চেষ্টা করে চলেছি। এ দেশে কোনো ভূমিহীন ও গৃহহীন থাকবে না। ৮ লাখ মানুষকে ঘরবাড়ি করে দিয়েছি। ২১ জেলায় গৃহহীন ও ভূমিহীন নেই। এ সিলেটে কেউ ভূমিহীন নেই। যদি কেউ বাদ পড়ে তাদের ঘরবাড়ি করে দেব।  

শেখ হাসিনা আরও বলেন, জিয়াউর রহমান ডিক্টেটরের মাধ্যমে ক্ষমতায় এসে দেশের সংবিধান স্থগিত করেছে। ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দিয়ে প্রতিষ্ঠিত করে। আর আমাদের আইনি অধিকারটুকু কেড়ে নেয়। নির্বাচনের মাধ্যমে ২০০৮ সালে ক্ষমতায় এসে উন্নয়ন করে যাচ্ছি। অথচ বিএনপি-জামায়াত ২০১৩ সালে ৩ হাজার ২৫২টি গাড়ি ভাঙচুর ও শত শত প্রতিষ্ঠান পুড়িয়ে দিয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //