২৪ ঘণ্টায় ১২ যানবাহনে আগুন

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন সারাদেশে ১২টি যানবাহনে আগুন লাগানোর খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফায়ার সার্ভিস জানিয়েছে, বুধবার ভোর ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টার মধ্যে সবচেয়ে বেশি যানবাহন পোড়ানো হয়েছে ঢাকা মহানগরে।

এদিকে, গতকাল বুধবার (৬ ডিসেম্বর) ভোর ৬টা থেকে শুরু হয়েছে বিএনপির দশম দফার ৪৮ ঘণ্টার অবরোধ, যা শেষ হবে শুক্রবার ভোর ৬টায়।

গত ২৮ অক্টোবর সংঘর্ষের মধ্যে বিএনপির সমাবেশ পণ্ড হয়ে যাওয়ার পর থেকে এ পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে মোট ২৬৬টি যানবাহন ও স্থাপনায় আগুন দেওয়ার খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

এবারের অবরোধের প্রথম দিন যে ১২টি অগ্নিনাশকতা হয়েছে, তার মধ্যে ঢাকা মহানগরীতে ৬টি, গাজীপুর ২টি, চট্টগ্রামে ৩টি ও সিরাজগঞ্জে ১টি যানবাহন পুড়িয়ে দেওয়া হয়েছে। এর মধ্যে ৬টি বাস, ২টি কভার্ড ভ্যান, ১টি ট্রাক এবং ৩টি পিকআপ।

বুধবার রাজধানীর খিলগাঁও তালতলায় অগ্রণী ব্যাংকের একটি স্টাফ বাসে এবং মানিকনগর চৌরাস্তায় ৩টি বাসে, উত্তর বাড্ডার প্রগতি সরণিতে ১টি বাসে আগুন দেওয়া হয়।

এছাড়া সিরাজগঞ্জ শাহজাদপুর টোটিয়াকান্দায় ১টি পিকআপে, চট্টগ্রামে কালুরঘাটে ১টি বাসে, গাজীপুরের শ্রীপুর বাজারে ১টি পিকআপে এবং কাপাসিয়ার চাঁদপুর বাজারে ১টি কভার্ড ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁও এডিবি ব্যাংকের সামনে একটি ট্রাকে, ফেনীর ছাগলনাইয়ায় রেজুমিয়া ব্রিজে একটি কভার্ড ভ্যানে, চট্টগ্রামে কালুরঘাটে ১টি কভার্ড ভ্যানে আগুন দেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //