২৮ অক্টোবর জান-মালের ক্ষতি হোক সরকার চায় না: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির সমাবেশ ঘিরে মানুষের জান-মালের ক্ষতি হোক সেটা সরকার হতে দিবে না। রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে।

আজ বুধবার (২৫ অক্টোবর) দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা থেকে ১০০ শয্যা উন্নীতকরণে নব-নির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপিকে নির্বাচনে আসার জন্য বার বার আহ্বান করা হচ্ছে। তাদের সভা-সমাবেশ করার অধিকার দেওয়া হয়েছে। তাদের কোন কর্মসূচিতে বাধাগ্রস্ত করা হয় না। আমাদের নীতিতে আছে, কোন প্রকার জান-মালের ক্ষতি করতে দেওয়া হবে না। তারা জনগণের ক্ষতি করার চেষ্টা করলে আমরা দলীয়ভাবেও প্রস্তুত আছি।

তিনি আরো বলেন, বিএনপি যে কর্মসূচি দিয়েছে সেখানে যেন কোন সহিংসতা না হয়। যদি তারা সহিংসতা করার চেষ্টা করে তাবে সরকার তো বটেই আমরা দলীয়ভাবেও যথেষ্ট প্রস্তুত আছি। আমরা চাইবো যাতে আইনশৃঙ্খলা যাতে ভঙ্গ না হয়। যাতে শান্তিপূর্ণভাবে সমাবেশ হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাস্থ্য সচিব জাহাঙ্গীর আলম, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শফিকুল আজম খান চঞ্চল, জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, জেলা পুলিশ সুপার আজিম উল আহসান, সিভিল সার্জন শুভ্রারানী দেবনাথ প্রমুখ।

এরপর স্বাস্থ্যমন্ত্রী অজ বিকেলে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভৈরবা ইউনিয়নে আরো একটি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করবেন বলে জানা যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //