বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাষ্টারের মৃত্যুতে শোক প্রকাশ

সাবেক ছাত্রলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাষ্টারের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে ৬টি সংগঠন। আজ শনিবার (৭ অক্টোবর) এক বিবৃতিতে তারা এই শোক জানান।

বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন- বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল, জাসদ-শাজাহান সিরাজের ভারপ্রাপ্ত সভাপতি এম এ জব্বার, বাংলাদেশ নারী মুক্তি আন্দোলনের সভাপতি ফাতেমা খাতুন, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ, গার্মেন্টস শ্রমিক কেন্দ্রের সভাপতি হুমায়ুন কবির ও লোকশক্তির পার্টির সভাপতি সাইখুল ইসলাম টিটু।

আব্দুল মতিন মাষ্টারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতিদাতারা বলেন, যে মুহূর্তে আব্দুল মতিন মাষ্টার মৃত্যুবরণ করেছেন সেই সময়ে ৭১ এবং ৭৫ এর ঘাতকরা আবার সন্ত্রাস, জঙ্গিবাদের আশ্রয় নিয়েছেন। এই মুহূর্তে তার বিশেষ প্রয়োজন ছিলো। তার মৃত্যুতে জাতির যে ক্ষত হয়েছে তার পূরণ হওয়ার নয়।

বিবৃতিতে বলা হয়, সাবেক ছাত্রলীগ নেতা মজলুম জননেতা আব্দুল হামিদ খান ভাসানীর একান্ত ভক্ত বঙ্গবন্ধু আদর্শের সৈনিক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাষ্টার গতকাল শুক্রবার (৬ অক্টোবর) রাত ২টার সময় ঢাকাস্থ ওয়ারী নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতিদাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //