বিমানের শুভেচ্ছা দূত হলেন সাকিব

আগামী তিন বছরের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বা শুভেচ্ছা দূত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।

আজ মঙ্গলবার (২১ মার্চ) রাজধানীর কুর্মিটোলায় বিমানের সদরদপ্তরে এ চুক্তি সই উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দিন বলেন, সাকিবের মতো একজন ক্রিকেটার আমাদের দেশে অথবা বিদেশে জন্ম নেবেন কিনা, সেটি সত্যিই একটা প্রশ্নের দাবি রাখে। তো, এ রকম একজন ব্যক্তিকে যে আমাদের মাঝে পেয়েছি আমরা, বাংলাদেশ বিমান অত্যন্ত কৃতজ্ঞ৷

অন্যদিকে সাকিব আল হাসান বলেন, ছোটবেলায় যখন কোনো প্লেন আকাশে উড়তো, তখন আমি আমার বন্ধুরা খেয়াল রাখতাম সেটি কোন এয়ারলাইন্সের। তখন থেকেই আমার বিমানের প্রতি আগ্রহ। পরে তো বিমানের হয়ে খেলেছিও।

তিনি আরও বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বিমানকে খুবই পছন্দ করেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কীভাবে আরও সামনের দিকে এগিয়ে যেতে পারে, সেই দিক থেকে তিনি সার্বক্ষণিক সহায়তা করে আসছেন। আমরা যদি সবাই একসঙ্গে কাজ করি এবং বিমানের ভালো দিকগুলো তুলে ধরতে পারি, তাহলে অন্যান্য যেকোনো দেশের বিমানের সঙ্গে প্রতিযোগিতা কর‍তে পারবে।

অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আজিম, পরিচালক (প্রশাসন) ছিদ্দিকুর রহমান, জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার, রেভিনিউ ও এফএমআইএসের মহাব্যবস্থাপক মিজানুর রশীদসহ পরিচালক ও বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //