ভাষাসৈনিক জাহিদ হোসেন মুসার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উপদেষ্টা ভাষাসৈনিক জাহিদ হোসেন মুসা মিয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল ৪টায় মহাখালীর এসকেএস টাওয়ারে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন রেডিয়েন্ট চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী।

বাবার স্মৃতিচারণ করে রেডিয়েন্টের নির্বাহী পরিচালক আবু শাহরিয়ার জাহেদী বলেন, জাহিদ হোসেন মুসা মিয়ার সন্তান হিসেবে বাবাকে সবসময় কাছ থেকে দেখার সুযোগ হয়েছে। তিনি ছিলেন একজন নির্লোভ মানুষ। সহজ-সরল জীবনযাপন করতেন। নানা বিষয়ে তিনি আমাকে দিক-নির্দেশনা দিতেন। তার দিক-নির্দেশনা এবং উপদেশ পালন করেই রেডিয়েন্ট আজকের এই অবস্থানে এসেছে।

মরহুম মুসা মিয়া সম্পর্কে তিনি আরো বলেন, বাবা মানবিক মানুষ ছিলেন। রেডিয়েন্টের সবার খোঁজ খবর রাখতেন। বিশেষ করে ভোক্তারা যেন সর্বোচ্চমানের ওষুধ যৌক্তিক মূল্যে পান, সে বিষয়ে পরামর্শ দিতেন। 

প্রধান অতিথির বক্তব্য শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মুজিবুর রহমান। দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন রেডিয়েন্ট পরিচালক মুসাওয়াত শামস জাহেদী এবং মেজর জেনারেল ইশতিয়াক (অব.)। দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন- কোম্পানির পরিচালক নাহিদা আকতার জাহেদী, রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালের এমডি লে. জে. সিনা ইবনে জামালী (অব.), জেনফার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল মতিউর রহমান (অব.) এবং রেডিয়েন্টভুক্ত কোম্পানিসমূহের ঢাকাস্থ কর্মকর্তাবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //