বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের আলোচনা সভা

মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষ্যে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের উদ্যেগে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায়, প্রধান অতিথি প্রফেসর ড. সেলিম উদ্দিন বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে ১৬ ডিসেম্বর বাঙালি জাতি অর্জন করে সার্বভৌম দেশ, স্বাধীন জাতিসত্তা, পবিত্র সংবিধান, নিজস্ব মানচিত্র ও লাল-সবুজ পতাকা। এ দিনে বাঙালি জাতি পরাধীনতার শেকল ভেঙে প্রথম স্বাধীনতার স্বাদ গ্রহণ করে।

তিনি বলেন বঙ্গবন্ধু, বাংলাদেশ, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ এই চারটি শব্দ ওতপ্রোতভাবে জড়িত। তিনি বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে মানুষের কল্যাণে কাজ করার জন্য সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের আহবান জানান।       

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের পরিচালক জনাব মোঃ মনিরুজ্জামান। অনুষ্ঠানের সভাপতি ব্যবস্থাপনা পরিচালক মহোদয় স্বাধীনতা চেতনাকে ধারণ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহিত অর্থনীতি সংগ্রামে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। 

এছাড়া অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিএইচবিএফসি’র মহাব্যবস্থাপক জনাব অরুন কুমার চৌধুরী। আরো বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক জনাব প্রলয় কুমার ভট্টাচার্য্য, উপ-মহাব্যবস্থাপক জনাব মোঃ খালেদুজ্জামান ও জনাব মোঃ খাইরুল ইসলাম। এছাড়া অফিসার্স কল্যাণ সমিতি, বঙ্গবন্ধু পরিষদ ও বঙ্গমাতা পরিষদের নেতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী মহাব্যবস্থাপক জনাব মোহাম্মদ নজরুল ইসলাম ও সিনিয়র অফিসার ফাইজা নৌশিন। সভায় বিএইচবিএফসি’র সদর দফতর ও মাঠ পর্যায়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //