কিশোর গ্যাং প্রতিরোধে পিরোজপুরে পুলিশের অভিযান, আটক ৯২

পিরোজপুরে কিশোর গ্যাং প্রতিরোধে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন উপজেলা থেকে মোট ৯২ জনকে আটক করেছে পুলিশ।সোমবার রাত ৮ থেকে রাত ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকার সেতু, মার্কেট, চত্বর, বাসস্ট্যান্ড থেকে তাঁদের আটক করা হয়।

পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) হায়াতুল ইসলাম খান জানান, এর মধ্যে পিরোজপুরর সদর উপজেলা থেকে ৩০ জন, নাজিরপুর উপজেলা থেকে ২২ জন, ভাণ্ডারিয়া উপজেলা থেকে ১৭ জন, মঠবাড়ীয়া উপজেলা থেকে ৮ জন, ইন্দুরকানী উপজেলা থেকে ১ জন, কাউখালী উপজেলা থেকে ৪ জন এবং নেছারাবাদ উপজেলা হতে ১০ জনকে আটক করা হয়।

হায়াতুল ইসলাম খান আরো জানান, গ্যাং কালচার একটি অপরাধের নতুন মাত্রা। কিশোর অপরাধীরা বিভিন্ন ক্ষেত্রে বড় বড় অপরাধের সঙ্গে যুক্ত হচ্ছে। বিশেষ করে স্কুল-কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা রাতে বিভিন্ন স্থানে সংঘটিত হয়। পড়াশোনা রেখে রাতে বাহিরে কেউ আড্ডা দিতে পারবে না। পিরোজপুর জেলায় কোনো কিশোর গ্যং লিডার সৃষ্টি হতে দেয়া হবে না। আজ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

অভিভাবকদের উদ্দেশে এসপি বলেন, আপনার সন্তান কোথায় থাকে, কার সঙ্গে আড্ডা দেয় এবং প্রয়োজন ছাড়া রাতে বাহিরে থাকে কি না, সেদিকে নজর রাখতে হবে।

কিশোর গ্যাংয়ে যাতে কেউ সম্পৃক্ত হতে না পারে সে বিষয়ে সজাগ থাকতে অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়ে পুলিশ সুপার আরো বলেন, উঠতি বয়সের ছেলে-মেয়েরা যাতে মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপরাধে লিপ্ত না হতে পারে এজন্য অভিভাবক, সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গের সজাগ দৃষ্টি রাখতে হবে। এ বিষয়ে নিরাপত্তা বাহিনী যথেষ্ট সজাগ, কিশোর হলেও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ অভিযানে পিরোজপুরের জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমাদ মাঈনুল হাসান, সদর থানার ওসিসহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //