অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে বাংলাদেশির মৃত্যু

অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে এক বাংলাদেশি ব্যাংকারের মৃত্যু হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল ৪টায় নিউ সাউথ ওয়েলসের উপকূল কোলেডেলের শার্কির বিচ গ্র্যান্ড প্যাসিফিক ড্রাইভে এই ঘটনা ঘটে। 

নিহতের নাম নেওয়াজ মোহাম্মদ সাইফুল্লাহ (৩৪)। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙা এলাকার নোয়াব মিয়া মোক্তার বাড়ির একে এম জাকির হোসেনের ছেলে। তিনি মার্কেন্টাইল ব্যাংক পিএলসির প্রধান শাখায় সহকারী ভাইস প্রেসিডেন্ট (AVP) হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের বড় ভাই নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কোষাধ্যক্ষ ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরের গাড়িচালক আনিসুল হক মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১১ এপ্রিল এক মাসের সফরে স্ত্রী-সন্তানসহ অস্ট্রেলিয়ায় যান নেওয়াজ মোহাম্মদ সাইফুল্লাহ। তিনি রবিবার (১৪ এপ্রিল) দুপুরে বন্ধুদের নিয়ে অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে উপকূলে ঘুরতে যান। ঘুরতে গিয়ে সেখানে একটি পাথরের উপর দাঁড়িয়ে বন্ধুদের সঙ্গে কিছু ছবি তুলেন তিনি। পরে সেই ছবিগুলো নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেন। তার কিছুক্ষণের মধ্যে ঢেউ এসে তাদের চার বন্ধুকে গভীরে নিয়ে যায়। তিনজন ফিরলেও ফিরতে পারেনি ব্যাংকার সাইফুল্লাহ। পরবর্তীতে উদ্ধারকারী দল এসে তার মরদেহ উদ্ধার করে।   

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //