সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

সৌদি আরবে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় মিরসরাইয়ের জাহাঙ্গীর আলম ভূঁইয়া (৪৭) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। তিনি উপজেলার ১২নং খৈয়াছরা ইউনিয়নের মসজিদিয়া মুহুরীপাড়া গ্রামের হেঞ্জু ভূঁইয়া বাড়ির জালাল আহম্মদ ভূঁইয়ার ছেলে। তিনি প্রায় ১৫ বছর ধরে সৌদি আরবে বসবাস করছেন।

জাহাঙ্গীর আলমের ভাতিজা মোহাম্মদ তারেক জানান, বৃহস্পতিবার সৌদি আরবের মদিনায় আমার চাচাকে বহন করা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় তিনি ঘটনাস্থলে মারা যান। পরে তার সহপাঠিরা বাড়িতে খবর দেন। এখন মরদেহ একটি হাসপাতালে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য কামরুল হাসান শিবলু বলেন, আমার ওয়ার্ডের জাহাঙ্গীর আলম নামে এক সৌদি প্রবাসী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। সৌদিতে এক সপ্তাহ সব সরকারি অফিস বন্ধ থাকবে। অফিস খুললে মরদেহ দেশে আনার প্রক্রিয়া শুরু হবে। জাহাঙ্গীর ভাইয়ের স্ত্রী ও দুটি মেয়ে রয়েছে বলে জানান তিনি।

খৈয়াছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনু বলেন, প্রবাসী জাহাঙ্গীরের মরদেহ দেশে আনতে আমার পরিষদ থেকে প্রয়োজনীয় কাগজপত্র লাগলে সহযোগিতা করবো। জীবিকার টানে প্রবাসে গিয়ে এভাবে মারা যাওয়ায় তার জন্য খুব খারাপ লাগছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //