মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শ্রমিক নিহত

ঈদের দিনে মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন বাংলাদেশি। চলন্ত গাড়ির টায়ার ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারান এবং লেনের দিকে যাওয়ার আগে গার্ডরেলে ধাক্কা লেগে গাড়িটা দুমড়ে-মুচড়ে গেলে পরে একটি লরি এসে পেছন থেকে গাড়িটিকে ধাক্কা দিলে তিনজন নিহত হন।

গতকাল বুধবার (১০ এপ্রিল) ঈদের দিনে স্থানীয় সময় দুপুর ১টা ৪৯ মিনিটে দেশটির পেরাক রাজ্যের কাম্পার এলাকায় উত্তর-দক্ষিণ এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

মালয়েশিয়ার গণমাধ্যম উতুসান মালয়েশিয়া জানিয়েছে, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আব্দুল্লাহ মোহাম্মদ, আলী আসকার ও মো. সোহেল মিয়া। তারা তিনজনই বাংলাদেশি।

এছাড়া গুরুতর আহত হয়েছেন আরেক বাংলাদেশি মোহাম্মদ সোহেল (২৪)। তিনি পেট, মাথা ও বাম হাতে আঘাত পেয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে তাপাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের সবাই ক্যামেরন হাইল্যান্ডের বাগানের শ্রমিক ছিলেন। কাম্পার পুলিশপ্রধান নাজরি দাউদ জানান, চালকসহ আটজন বহনকারী গাড়িটি ক্যামেরুন হাইল্যান্ড থেকে কুয়ালালামপুর যাচ্ছিল। চলন্ত গাড়ির টায়ার ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারান এবং লেনের দিকে যাওয়ার আগে গার্ডরেলে ধাক্কা লেগে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //