আবুধাবিতে অগ্নিদগ্ধে প্রাণ হারালেন ইউসুফ

আবুধাবিতে অগ্নিদগ্ধে বাংলাদেশি শ্রমিক ইউসুফ হোসেন (৩৯) মারা গেছেন। প্রায় মাসখানেক চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান লক্ষ্মীপুরের এ বাসিন্দা। ইউসুফের মৃত্যুর খবর শুনে শোকের মাতম চলছে পুরো এলাকায়, বাকরুদ্ধ তার পরিবার। 

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে তার ছোট ভাই প্রবাসী দিদার হোসেন মুঠোফোনে ইউসুফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ইউসুফ লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের শামছু বেপারী বাড়ির আবদুল্লাহর ছেলে।

নিহতের ছোট ভাই দিদার হোসেন জানান, গেলো ৯ আগস্ট (বুধবার) ইউসুফ আবুধাবিতে কাজের স্থানে একটি দুর্ঘটনায় অগ্নিকান্ডের শিকার হয়েছেন। পরে হাসপাতালে প্রায় মাসখানেক চিকিৎসাধীন অবস্থায় ১ সেপ্টেম্বর (শুক্রবার) মারা যান।

তার মা মাহফুজা বেগম ও স্ত্রী আছমা বেগম জানান, বছর দুয়েক আগে ধার দেনা করে ইউসুফ আবুধাবিতে যান। তার আকামা না থাকায় সে বিভিন্ন জায়গায় অস্থায়ী শ্রমিক হিসেবে কাজ করতো। আবুধাবির শারজাহ এলাকার একটি ফ্যাক্টরিতে কাজ করার সময় অগ্নিকান্ডে তার শরীর পুড়ে যায়। এসময় আরও কয়েকজন শ্রমিক আহত হয়। শারজাহর কুয়েতি একটি হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন ছিল ইউসুফ। তার ১১ বছর বয়সী ইয়াসিন ও  ৫ বছর বয়সী তাহসিন নামে দুই ছেলে রয়েছে। মরদেহ দেশে নিয়ে আসার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ইউসুফের ছোট ভাই দিদার।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর হোসেন বলেন, ইউসুফ বিদেশের মাটিতে অগ্নি দুর্ঘটনায় মারা গেছে বলে শুনেছি। পরিষদের পক্ষ থেকে পরিবারটিকে সহযোগিতা করা হবে বরেও জানান এই জনপ্রতিনিধি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //