ইতালি আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

ইতালি আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের উপস্থাপনায় পবিত্র কোরান তেলোয়াত ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্যদিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করে নেতৃবৃন্দ। মঙ্গলবার স্থানীয় বাংলাদেশ স্থপতি মহান মুক্তিযুদ্ধের মহানায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ভাবগাম্ভীর্য পরিবেশে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অআয়োজন করে ইতালি আওয়ামীলীগ। অনুষ্ঠানটি ইতালির রোমে তরপিনাতারার রসুই রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়। 

আলোচনায় ইতালি আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন সকল নেতা কর্মীদেরকে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করার আহবান জানান। 

তিনি বলেন, যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু তা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করেতে হবে। আর তাহলেই জাতির পিতার প্রতি সত্যিকারের শ্রদ্ধা জানানো হবে। 

জসিম উদ্দিন আরো বলেন, আসুন আজকের এই শোক দিবসকে প্রতিজ্ঞাবদ্ধের দিন হিসাবে গ্রহন করি, এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। 

জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ইতালি আওয়ামীলীগ, ইউরোপ আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দও বক্তব্য রাখেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //